আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ২:১৫

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

মাগুরা সোনালী ব্যাংকের গেট থেকে যুব উন্নয়নের ২ লক্ষাধিক টাকা ছিনতাই, একজন আটক

মাগুরা প্রতিদিন ডটকম : সোনালী ব্যাংক থেকে মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের উত্তোলিত দুই লক্ষাধিক টাকা ছিনতাই করতে গিয়ে বুধবার দুপুরে জনগণের হাতে ধরা খেলেন শহীদ শেখ নামে এক ব্যক্তি। সে খুলনার বটিয়াঘাটার কইয়া বাজারের রফিক শেখের ছেলে।

পুলিশ জানায়, মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস সহায়ক আবু সাইদ দুপুর সাড়ে ১২ টার দিকে অধিদপ্তরের নির্ধারিত কাজের বিপরীতে বরাদ্দকৃত চেকের মাধ্যমে দুই লক্ষাধিক টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের কিছুক্ষণের মধ্যেই তিনি অফিসের উদ্দেশ্যে ব্যাংক থেকে বের হন। কিন্তু ব্যাংকের মূল ফটকের কাছে পৌঁছলেই ৩ থেকে ৪ জন দূস্কৃতকারী অফিস সহ‍ায়ক আবু সাইদকে ঘিরে ফেলেন। এদের মধ্যে একজন তার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি শহীদ নামে ওই দুষ্কৃতকারীকে জাপটে ধরে। এ সময় আবু সাইদের চিত্কারে ব্যাংকে প্রহরারত পুলিশসহ অন্যান্যরা এগিয়ে আসলে ছিনতাইকারী চক্রের অন্যান্যরা পালিয়ে যায়। পরে আটক শহীদ শেখকে সদর থানা পুলিশে সোপর্দ করা হয়।

সদর থানার এসআই রিপন বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের হয়েছে। এই ছিনতাইয়ের ঘটনার সঙ্গে আর কারা জড়িত রয়েছে সেটি উদ্ঘাটনের পাশাপাশি তাদের আটকের চেষ্টা চলছে।

এ বিষয়ে মাগুরা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক রেয়াজুল আলম খান বলেন, এর আগে অফিসের কর্মচারিরা বিভিন্ন সময়ে টাকা উত্তোলন করে নির্বিঘ্নে ফিরে এসেছে। এমন ঘটনা কখনোই ঘটেনি। কিন্তু আজকের ঘটনার কারণে ভবিষ্যতে আমাদেরকে অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করতে হবে বলে মনে হচ্ছে।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology